এখন সময় :
,

সোনাগাজী মানিক মিয়া প্লাজার ট্যাঙ্কির দুর্গন্ধযুক্ত ময়লা পানি সড়কে, পবিত্র রমজানে পরিবেশের মারাত্মক ক্ষতি, স্যানিটারী অফিসারের ঘুম ভাঙবে কবে? মেয়রের হস্তক্ষেপ চায় ব্যবসায়ীরা!

জাবেদ হোসাইন মামুন->>>
সোনাগাজী বাজারের জিরোপয়েন্টে মানিক মিয়া প্লাজার বিপরীতে সড়কে দুর্গন্ধযুক্ত ময়লা পানি ছড়িয়ে পড়েছে। গত কয়েকদিন যাবৎ এই ময়লা পানি জমে পরিবেশের মারাত্মক ক্ষতি সাধন হলেও যেন দেখার কেউ নেই। পবিত্র রমজান মাসে এই দূষিত পানির কারণে পথচারী ও ব্যবসায়ীরা চরম বিপাকে পড়েছে।
এমনিতে ড্রেন জ্যাম তার পরে মানিক মিয়া প্লাজা থেকে নেমে আসা ট্যাঙ্কির ময়লা পানি দীর্ঘদিন যাবৎ প্রবাহিত হয়ে আসছে ওই ড্রেনে।
সম্প্রতি পঁচা দুর্গন্ধযুক্ত ওই পানি ড্রেন উপচিয়ে সমস্ত রাস্তার উপর দিয়ে গড়িয়ে যাচ্ছে, যেন দেখার কেউ নেই। বর্তমানে ড্রেনের ময়লা পানিগুলো উক্ত রাস্তার উপর দিয়ে প্রবাহিত হওয়ায় পঁচাদুর্গন্ধে ও কাপড় চোপড় নোংরা হওয়ার ভয়ে পথচারিরা পড়েছে চরম বিপাকে।
জিরোপয়েন্টের অনিক ট্রেডার্স, ভগবতী ফার্মেসী, বিসমিল্লাহ ট্রেডার্স, হাবিব ব্রাদার্স, হেদায়েতের ফল দোকান ও বি ব্লক সহ কয়েকজন ব্যবসায়ীর দমবন্ধ হয়ে আসছে বলে দাবী করেছেন। পবিত্র রমজান মাসে মার্কেট কর্তৃপক্ষ, পৌর কর্তৃপক্ষ, স্যানেটারী কর্তৃপক্ষ ও বণিক সমতির উদাসীনতায় চরম হতাশা প্রকাশ করেছেন। এসব দোকানে ময়লা দুর্গন্ধময় পানি ডিঙিয়ে তাদের দোকানে প্রবেশ করছেনা। সামনে পবিত্র ঈদ চরম হতাশায় পড়েছেন এসব ব্যবসায়ীরা।
জরুরী ভিত্তিতে ড্রেনটি সংস্কার করার জন্য পথচারী ও ব্যবসায়রা পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকনের হস্তক্ষেপ কামনা করেছেন।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী