এখন সময় :
,

সোনাগাজীতে ঘর থেকে সাংবাদিক মামুনের মোটরসাইকেল চুরি

 

স্টাফ রিপোর্টারঃ
দৈনিক যুগান্তরের সোনাগাজী (ফেনী) প্রতিনিধি, ফেনী প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, ফেনী জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি, সাপ্তাহিক বৈকালীর নির্বাহী সম্পাদক, দৈনিক বাংলাদেশ টুডে’র সোনাগাজী (ফেনী) প্রতিনিধি জাবেদ হোসাইন মামুনের ব্যবহৃত মোটরসাইকেল রোববার গভীর রাতে অজ্ঞাত চোরের দল তার বসত ঘর থেকে চুরি করে নিয়ে গেছে। এ ব্যাপারে তিনি সোনাগাজী মডেল থানায় অজ্ঞাত চোরদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ, এলাকাবাসী ও সাংবাদিক মামুন জানান, প্রতিদিনের ন্যায় পেশাগত দায়ীত্ব পালন শেষে শনিবার রাত ১১টার দিকে তার ব্যবহৃত মোটর সাইকেল (ফেনী-ল-১১-০৭৭৫) বসতঘরের ড্রয়িং রুমে রেখে ঘুমিয়ে যান। রোববার রাত অনুমান ২টা থেকে ৪টার মধ্যে ঘরের সামনের দরজার পিলার টপকিয়ে দ্বিতীয় তলার সিঁড়ি দিয়ে ঘরে প্রবেশ করে। এসময় দরজা খুলে মোটরসাইকেলটি নিয়ে বসতঘরের পূর্ব ও উত্তর পাশের দুটি দরজার বাহির থেকে ছিটকানী আটকিয়ে দেয়। ভোর ৫টার দিকে তার পরিবারের সদস্যরা ফজরের নামজা পড়ার জন্য দরজা খোলার চেষ্টা করলে বাহির থেকে ছিটাকানী আটকানো অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে ঘরের ভেতর দিয়ে সিঁড়িতে উঠে দ্বিতীয় তলায় উঠে সামনের ছোট দরজার পিলার টপকিয়ে বাহিরের ছিটকানী খুলেন। উল্লেখ্য ঘরের ভেতরে প্রবেশের জন্য সিঁড়ি কক্ষের দরজাটি নির্মাণ কাজের সম্প্রসারণের জন্য গত ২মে বৃহস্পতিবার বিকালে ভাঙ্গা হয়েছিল। যা শুধুমাত্র নির্মাণ শ্রমিকেরা জানতো।
সাংবাদিক মামুন আরো জানান, মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় সহসিকতার সাথে দৈনিক যুগান্তর ধারাবাহিক সংবাদ প্রকাশ করে যাচ্ছে। এসব সংবাদ প্রকাশের কারণে সুপরিকল্পিতভাবে দুূর্বৃত্তরা ঘটনাটি ঘটিয়েছেন কিনা খতিয়ে দেখার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
সোনাগাজী মডেল থানার ওসি মো. মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ইতোমধ্যে মো. মোবারক হোসেন নামে একজন সন্দেহভাজন নির্মাণ শ্রমিক কে আটক করেছে। আরো যারা সন্দেহভাজন রয়েছে তাদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী