এখন সময় :
,

সোনাগাজীতে সন্ত্রাসী হামলায় প্রবাসী পরিবারের নারী সহ আহত ৩

জাবেদ হোসাইন মামুন->>>
সোনাগাজীতে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে এক কাতার প্রবাসী পরিবারের উপর হামলা ভাঙচুর ও লুটপাট চালিয়েছে সন্ত্রাসীরা। সোনাগাজী সদর ইউনিয়নের চরশাহাপুর গ্রামের কাতারওয়ালা মাইন উদ্দিনের বাড়িতে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছে কাতার প্রবাসী মাঈন উদ্দিন, তার স্ত্রী আনোয়ারা বেগম ও কন্যা জেসমিন আক্তার। সেও তার কন্যা সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিলেও তার স্ত্রী আনোয়ারা বেগম ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ, ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী জানায়, কাতার প্রবাসী মাইন উদ্দিনের সাথে পৌর এলাকার বাখরিয়া গ্রামের চুন ব্যপারী বাড়ির আবুল কালামের সাথে দীর্ঘ দিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছে। এনিয়ে ইউনিয়ন পরিষদের পল্লী আদালতে ২০১৮সালে একটি মামলা দায়ের করলে দুই পক্ষের মনোনীত সালিশদার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে একাধিকবার সালিশী বৈঠকের মাধ্যমে কাগজপত্র পর্যালোচনা করে এবং সরেজমিনে পরিমাপ করে সীমানা পিলার দিয়ে বিরোধ নিষ্পত্তি করে দেন স্থানীয় চেয়ারম্যান সামছুল আরেফিন। ইউনিয়ন পরিষদের রায়কে তোয়াক্কা না করে শুক্রবার সকালে পূর্বপরিকল্পিতভাবে আবুল কালাম, তার ছেলে গিয়াস উদ্দিন, জসিম উদ্দিন, আলা উদ্দিন, ভাড়াটে সন্ত্রাসী চৌদ্দিয়া, মো. মাস্টার ও দুলাল হোসেনের নেতৃত্বে ২০/২৫ জন সশস্ত্র সন্ত্রাসী নিয়ে অতর্কিত হামলা ভাঙচুর ও লুটপাট চালায়। এসময় তারা মাইন উদ্দিনের তার কাটার সীমানা প্রাচীর, পিলার ভাঙচুর করে এবং আলমারি ভেঙে নগদ দুই লাখ টাকা সহ ব্রিফকেস ভর্তি গুরুত্বপূর্ন কাগজপত্র লুটে করে নিয়ে যায়। কাতার প্রবাসী মাইন উদ্দিন বাধা দিলে তাকে তার কন্যা জেসমিন আক্তার ও স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে সন্ত্রাসীরা। এলাকাবাসীর দাবী মাইন উদ্দিনের বাড়ি থেকে আবুল কালামের বাড়ি প্রায় ৮ কিলোমিটার দূরে হলেও সিএনজি অটোরিক্সাযোগে সশস্ত্র অবস্থায় ভাড়াটে সন্ত্রাসী নিয়ে কালাম সিনেমা স্টাইলে এই হামলা ভাঙচুর ও লুটপাট চালায়। এঘটনায় মাইন উদ্দিনের কন্যা জেসমিন আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানাের ওসি (তদন্ত) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গেলে আসামিরা পালিয়ে যায়। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী