এখন সময় :
,

সোনাগাজীর বগাদানায় জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ২

জাবেদ হোসাইন মামুন->>>>
সোনাগাজীর বগাদানা ইউনিয়নের আলামপুর গ্রামে বৃহস্পতিবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই সহোদর আহত হয়েছে। আহতরা হচ্ছে, নজির আহম্মদের ছেলে শহীদুর রহমান ও হারুনুর রশিদ।
এলাকাবাসী, ক্ষতিগ্রস্তরা ও পুলিশ জানায়, ফকির আহম্মদ প্রকাশ দানু মিয়ার ছেলে সামছুল হক গংদের সাথে একই বাড়ির নজির আহম্মদের ছেলে শহীদুর রহমান গংদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। এনিয়ে থানায় একাধিকবার সালিসী বৈঠকের পর স্থানীয়ভাবে তর্কিত জমি পরিমাপের পর সামছুল হক গংদের ব্যবহৃত টয়লেট সহ কিছু জমি শহীদুর রহমান গং মালিক হন। তাদের ভাগে আসা টয়লেট সহ উদ্ধারকৃত জমিতে ঘেরা দিতে গেলে প্রতিপক্ষ সামছুল হক, তার ছেলে বিজয়, ভাই সাইফুল হক, আমিনুল হক ও আবদুস সোবহানের ছেলে মো. ইসমাইল সহ মিলে পরিকল্পিতভাবে তাদের উপর হামলা করে। এসময় শহীদুর রহমান ও তার ভাই হারুনুর রশিদকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে তারা। হারুনুর রশিদ সোনাগাজী হাসপাতালে ভর্তি হয়ে প্রাথমিক চিকিৎসা নিলেও শহীদুর রহমান সোনাগাজী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যপারে হারুনুর রশিদ বাদী হয়ে উল্লেখিত হামলাকারীদের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী