এখন সময় :
,

ফেনীতে ভূমি দস্যু, চাঁদাবাজ ও সন্ত্রাসী লালন কারী আখ্যা দিয়ে বখতেয়ার ইসলাম মুন্না গংদের বিরুদ্ধে এক মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীতে ভূমি দস্যু, চাঁদাবাজ ও সন্ত্রাসী লালন কারী আখ্যা দিয়ে বখতেয়ার ইসলাম মুন্না গংদের বিরুদ্ধে ইফরানুর রহমান নামে এক মুক্তিযোদ্ধা জীবনের নিরাপত্তা চেয়ে ও ভূমি রক্ষার দাবীতে সংবাদ সম্মেলন করেছেন।
ফেনী শহর পুলিশ ফাঁড়ির পেছনে মিড টাউন কনভেনশন হলে সোমবার সকালে সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা ইফরানুর রহমান অভিযোগ করেন, ফেনী শহরের তিনি পশ্চিম ডাক্তার এলাকার স্থায়ী বাসিন্দা ও শান্তি প্রিয় একজন মু্ক্তিযোদ্ধা।
ফেনী শহর পুলিশ ফাঁড়ির পেছনে রামপুর মৌজার হাল ৮৬৯, ডিপি ২০৩৩ নং খতিয়ানের ২০৯৬ দাগে ২১ শতক জমি তিনি সহ তার ২৯ জন আত্মীয় স্বজন মালিক হিসেবে ভোগ দখলকার রয়েছেন।
ওয়ারিশদের সাথে দেওয়ানী ২২৭/১৯নং মামলা চলমান রয়েছে। একই বিষয়ে উক্ত তফসিলভুক্ত জমিতে ফৌজদারী কার্যবিধি ১৪৫ ধারা পিটিশন নং- ৭৮/৭৯ নং মামলা দায়ের করেন। আদলত শান্তি শৃঙ্খলা ও স্থিতাবস্থা বজায় রাখতে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন। এমতাবস্থায় এই মূল্যবান জমিতে লোপুপ দৃষ্টি পড়ে ভূমি দস্যু, চাঁদাবাজ ও সন্ত্রাসী লালনকারী সময় টিভির সাংবাদিক পরিচয়দান কারী বখতেয়ার ইসলাম মুন্না গংদের। আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বখতেয়ার ইসলাম মুন্না, আলতাফ হোসেন ভূঞা, মিজানুর রহমান খান, দিদারুল ইসলাম ভূঞা, আবুল হাসান সবুজ ও প্রিন্স নামক কতিপয় ভূমি দস্যু, চাঁদাবাজ ও সন্ত্রাসী লালনকারী চক্রটি গায়ের জোরে জমিটি অবৈধভাবে জবর দখলের পাঁয়তারা করে। সেখানে স্থাপনা নির্মাণ করতে ইট, বালি, রড ও সিমেন্টসহ বিভিন্ন নির্মাণ সামগ্রী ঘটনাস্থলে এনে রাখেন।
গত ১৮ মার্চ সোমবার দুপুরে ইফরানুর রহমান ঘটনাস্থলে গেলে দেখতে পান চক্রটি তার মালিকীয় দখলীয় জমিতে জোরপূর্বক স্থাপনা নির্মাণের চেষ্টা করছে। এসময় তিনি বাধা দিলে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে শারীরিক লাঞ্ছিত করার চেষ্টা চালায় এবং মোটা অংকের চাঁদা দাবী করে। তিনি এ ব্যপারে জীবনের নিরাপত্তা চেয়ে ফেনী মডেল থানায় জিডি করেন। ফেনী মডেল থানার জিডি নং- ৯১০, তাং- ১৮-০৩-২০১৯ইং। এছাড়া প্রতিকার চেয়ে তিনি ফেনীর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন।
তিনি আরো দাবী করেন ১৯২২ সাল থেকে তিনি ও তার পরিবারের সদস্যরা জমিটি ভোগ দখলে রয়েছেন। তার আরো একটি মার্কেটের ব্যবসায়ীদের দোকান ভাড়া না দিকে দোকানীদেরকে হুমকি দিয়ে আসছে। এসব দুর্বৃত্তদের অব্যাহত হুমকিতে তিনি ও তার ভাড়াটিয়ারা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে। তিনি এই চক্রটির মুখোশ উন্মোচন করার জন্য ফেনীতে কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
তিনি আরো অভিযোগ করেন, তার গ্রামের বাড়ি দাগনভূঞার জায়লস্করে তার মালিকীয় পৈত্রিক বাড়িতে তার ছেলে বাড়ি নির্মাণ করতে গেলে সেখানেও মুন্নাগং বাধা প্রদান করেন। এসব বিষয়ে তিনি সময় টিভির উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছেও লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী