এখন সময় :
,

সোনাগাজীতে স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

জাবেদ হোসাইন  মামুুুু>>>
সোনাগাজীতে সপ্তম শ্রেনির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় শাহীন মাহমুদ রিমন (২০) নামে এক যুবক কে শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের গোলবক্স মিয়া বাড়ির মৃত মোহাম্মদ আলী জিন্নাহর ছেলে।
পুলিশ, এলাকাবাসী ও ধর্ষিতার পরিবার জানায়, আরএম হাট কে উচ্চ বিদ্যলয়ের সপ্তম শ্রেনির  ওই ছাত্রীর পরিবার রিমনের পিতার মালিকীয় বাসায় বসবাস করে আসছে। রিমন ওই ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাবে উত্ত্যক্ত করতো। বিষয়টি তার পরিবার রিমনের পরিবারকে জানিয়েও কোন প্রতিকার পায়নি।
শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ওই ছাত্রীর মা তাঁর ছোট বোনকে নিয়ে ঔষধ কিনতে সোনাগাজী পৌর শহরে যায়। এর কিছুক্ষণ পর রিমন ওই ছাত্রীর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তার মা ঔষধ নিয়ে বাসায় ফিরলে সে তার মাকে সবকিছু জানায়। মেয়েকে নিয়ে তিনি রিমনের মায়ের কাছে গিয়ে বিচার চাইলে রিমনের মা তা অস্বীকার করে তাদের তাড়িয়ে দেন।
রাত ১০টার দিকে ছাত্রীর মা বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দিলে রাত ১২টার দিকে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে রিমন কে গ্রেপ্তার করে।
পুলিশ রাতেই ওই ছাত্রীকে উদ্ধার করে শনিবার সকালে  শারীরিক পরীক্ষার জন্য ফেনী আধুনিক সদর হাপাতালে প্রেরণ করেছে।
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোয়াজ্জেম হোসেন জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং অভিযুক্ত আসামিকেও গ্রেফতার করা হয়েছে।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী