এখন সময় :
,

সোনাগাজীতে জাতীয় ভোটার দিবস পালন

জাবেদ হোসাইন মামুন->>>
ভোটার হব ভোট দেব, “দুর্নীতি আর দুঃখ ক্লেশ একটি ভোটে হবে শেষ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সোনাগাজীতে (গতকাল) শুক্রবার নানা আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন করা হয়েছে।
উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে সকাল ১০টায় উপজেলা ডাক বাংলাে মাঠ থেকে একটি র‍্যালি শুরু হয়ে সোনাগাজী বাজারের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে সোনাগাজী মো. ছাবের মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যলয় মাঠে গিয়ে শেষ হয়। বিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মাঈনুল হকের সভাপতিত্বে ও স্কাউট লিডার মাস্টার বেল্লাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভূমি) নাছরিন আক্তার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা আমিনুল ইসলাম, সোনাগাজী মো. ছাবের মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন, সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. কামাল হোসেন, ফেনী প্রেস ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী প্রেসক্লাবের সভাপতি শেখ আবদুল হান্নান, উপজেলা সমবায় কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম। এসময় বক্তরা সঠিক তথ্য প্রদানের মাধ্যমে নতুন ভোটার হয়ে সৎ ও যোগ্য ব্যক্তিকে ভোট দিয়ে নর্বাচিত করার দাবি করেন।

 

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী