এখন সময় :
,

সোনাগাজীতে যুগ সমৃদ্ধি’র মোড়ক উন্মোচন ও এম হাশিম ফাউন্ডেশনের যুগপূর্তি পালন

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীর সোনাগাজীর সেচ্ছাসেবী সংগঠন লন্ডনী পাড়ার এম হাশিম ফাউন্ডেশনের যুগপূর্তি অনুষ্ঠান নানা আয়োজনের মাধ্যমে পালন করা হয়েছে।
বুধবার বিকালে নাছির লন্ডনী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই উপলক্ষ্যে কেক কাটা, যুগ সমৃদ্ধি নামের শ্যুভিনরের মোড়ক উন্মোচন, আলোচনা সভা, শিক্ষা উপকরণ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এম হাশিম ফাউন্ডেশনের উপদেষ্টা আশরাফ উদ্দিন লন্ডনী ও স্কাউটস লিডার বেল্লাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাক মো. ওয়াহিদুজ্জামান।
বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহেল পারভেজ, সহকারি কমিশনার (ভূমি) নাছরিন আক্তার, সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, ডা. মোহাম্মদ নূর উল্যাহ, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, এম হাশিম ফাউন্ডেশনের সভাপতি এম ফখরুল ইসলাম, সোনাগাজী ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ এসএম সিরাজ উদ-দৌলাহ, সোনাগাজী মো. ছাবের মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন, মিডিয়া ব্যক্তিত্ব ছালাহ উদ্দিন জাহাঙ্গির ও পৌর আ’লীগের সভাপতি সেলিম পাটোয়ারি। আরো বক্তব্য রাখেন সোনাগাজী ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার সিনির শিক্ষক বেলায়েত হোসেন ও গাজী সালাহ উদ্দিন।
অনুষ্ঠানের শুরুতে কেক কাটে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান সহ অতিথি বৃন্দ। এরপর যুগ সমৃদ্ধি’র মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠান শেষে গরিব অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এর পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
চরচান্দিয়া গ্রামের লন্ডন প্রবাসী মরহুম ইঞ্জিনিয়ার এম হাশিমের নামে ১২ বছর পূর্বে সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। সংগঠনের উদ্যোগে নানা প্রকার স্বেচ্ছাসেবী কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে।

 

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী