এখন সময় :
,

জনগণের সহযোগিতা নিয়ে সোনাগাজীতে সন্ত্রাস ও মাদক নির্মূল করা হবে এমপি মাসুদ

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনী-৩ আসনের সাংসদ মাসুদ উদ্দিন চৌধুরী বলেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সাথে সাথে সাধারন জনগণের সহযোগিতা নিয়ে সোনাগাজীতে সন্ত্রাস ও মাদক নির্মূল করা হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। তার নেতৃত্বে গত দশ বছরের উন্নয়ন বিগত সাঁইত্রিশ বছরের চেয়ে অনেক বেশী বলে মনে করি।
আগামীতে তার নেতৃত্বে গ্রাম হবে শহর এবং শহর হবে নগর। আপনার সন্তানদের এমন শিক্ষায় শিক্ষিত করবেন, যে শিক্ষা অর্জন করে সে আগামীতে নেতৃত্ব দিতে পারবে। আগামীর দিন ডিজিটাল যুগ। যুগের সাথে পাল্লা দিয়ে আগামীর প্রজন্মকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আগামী প্রজন্ম কোনভাবেই যেন সন্ত্রাস ও মাদকের সাথে সম্পৃক্ত না হয়, সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। শুক্রবার সন্ধ্যায় ৭১ লাখ টাকা ব্যয়ে পশ্চিম আহম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত দ্বিতল ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেছেন।
বিদ্যালয় মাঠে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, বিআরডিবি’র চেয়ারম্যান মো. ফারুক হোসেনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগ নেতা শরীফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির, শিল্প উন্নয়ন কর্পোরেশনের পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী, মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল ও মহিলা আ’লীগের সাধারন সম্পাদিকা খোদেজা খানম শাহীন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি, সাংবাদিক আবু তাহের, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব রবিন, ইউপি সদস্য আবদুল বারেক আরু মিয়া ও আবদুল হামিদ প্রমূখ। রাতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী