এখন সময় :
,

সোনাগাজীতে দুই ব্যবসায়ীকে হত্যার পরিকল্পনা ফাঁস, থানায় জিডি

সোনাগাজী প্রতিনিধি>>

সোনাগাজীতে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই ব্যবসায়ীকে হত্যার পরিকল্পনার অডিও ফাঁস হয়ে গেছে। এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মাহফুজুল হক বাদি হয়ে মঙ্গলবার সোনাগাজী মডেল থানায় জিডি দায়ের করেছেন। জিডি নং- ১০৩৫, তাং-২৫-১২-২০১৮ইং।
পুলিশ ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানায়, সোনাগাজী বাজারের জিরোপয়েন্টে অনিক ট্রেডার্সের মালিক ও ছাড়াইতকান্দি গ্রামের বদর উদ্দিন ভূঞা বাড়ির বাসিন্দা মাহফুজুল হকের সাথে একই বাড়ির আবদুল হকের ছেলে মো. সোহেল কামাল রুবেলের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জের ধরে সোহেল কামাল রুবেল ১ লাখ ৮০হাজার টাকার বিনিময়ে ২৪ ডিসেম্বর সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মাহফুজুল হক ও তার চাচাতো ভাই ছেরাজুল হক কে গুলি করে হত্যার জন্য বিপ্লব নামে জনৈক ব্যক্তির সাথে চুক্তি করে।
চুক্তি মোতাবেক সোমবার সন্ধ্যায় ৮০হাজার টাকা প্রদান করবে এবং হত্যার পর ট্রেনযোগে ঢাকায় গিয়ে বাকী এক লাখ টাকা প্রদান করা হবে। খুনি চক্রের সাথে তার অডিও ফাঁস হয়ে যাওয়ায় বিষয়টি সমাজিক যোগাযোগ মাধ্যমেও দ্রুত ছড়িয়ে পড়ে।
এ ঘটনায় ব্যবসায়ী মাহফুজুল হক বাদি হয়ে সে ও তার চাচাতো ভাই ছেরাজুল হকের নিরাপত্তা চেয়ে সোনাগাজী মডেল থানায় জিডি দায়ের করেছেন।
সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী