এখন সময় :
,

সোনাগাজীতে ফেসবুকে পর্ণ ছবির সাথে গৃহবধুর ছবি পোস্ট করে চাঁদা দাবি বখাটের বিরুদ্ধে থানায় অভিযোগ

 

জাবেদ হোসাইন মামুন>>

ফেনীর সোনাগাজীতে নূরনবী নামে এক বখাটে তার নিজের ফেসবুকে একাধিক পর্ণ্য ছবির সাথে এক গৃহবধুর ছবি পোস্ট করে তার পরিবারের নিকট চাঁদা দাবি করে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়,

আহম্মদপুর গ্রামের সাহাব উদ্দিনের বখাটে ছেলে নূরনবী দীর্ঘ দিন যাবৎ ওই এলাকার প্রবাসী মোশাররফ হোসেনের স্ত্রী দুই সন্তানের জননী মুক্তা আক্তারকে কুপ্রস্তাব দিয়ে উত্যাক্ত করে আসছে। অন্যথায় তাকে অপরহণ করার হুমকি দেয়। ওই গৃহবধু তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তার ব্যবহৃত ফেসবুক থেকে একাধিক ছবি সংগ্রহ করে তার ব্যবহৃত ফেসবুকে (md nur nobi) বিভিন্ন পর্ণ্য ছবির পাশে ওই গৃহবধুর ছবি পোস্ট দিয়ে হেনস্থা করে আসছে। গৃহবধুর ছোট ভাই প্রবাসী মো. রিমন দেশে এসে ব্যাপারে নূরনবীর কাছে জানতে চাইলে সে তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। অন্যথায় তার বোনকে যেকোন সময় অপহরণ করে নিয়ে যাবে বলে হুমকি দেয়। এ নিয়ে তাদের দুজনের মাঝে তর্কবিতর্ক হয়। এ ঘটনার জের ধরে ১৫অক্টোবর (সোমবার) দুপুরে নূরনবী ও তার সহযোগি সালাহ উদ্দিন সহ ৪/৫জন সশস্ত্র সন্ত্রাসি গৃহবধুর পিতার বাড়ি অর্থাৎ প্রবাসী মো. রিমনের বাড়িতে হানা দেয়। এসময় তাকে না পেয়ে অকথ্য ভাষায় গালি দিয়ে তাকে হত্যার হুমকি দিয়ে সন্ত্রাসিরা চলে যায়। এ ব্যাপারে প্রবাসী মো. রিমন বাদি হয়ে সোমবার রাতে দুই জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৪/৫জন কে আসামি করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। উল্লেখ্য একই গ্রামের কামাল ডাক্তার বাড়ির নূর ইসলাম নামে এক বৃদ্ধ পাওনা টাকা চাওয়ায় বখাটে নূরনবী গত ১০অক্টোবর অকথ্য ভাষায় গালি দিয়ে তাকেও হত্যার হুমকি দেয় । বৃদ্ধ নূর ইসলামও নূরনবীকে আসামি করে সোমবার রাতে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন অভিযোগগুলো প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী