এখন সময় :
,

সোনাগাজীর পশ্চিম আহম্মদপুর সমাজকে চোর-ডাকাত ও সন্ত্রাসমুক্ত সমাজ ঘোষণা করলেন ফারুক

জাবেদ হোসাইন মামুন>>

ফেনীর সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের পশ্চিম আহম্মদপুর সমাজ পরিচালানা কমিটি পূনর্গঠন ও বিদায়ী সাধারণ সম্পাদক হাজী মো. নূরুল আলমকে সংবর্ধনা দেয়া হয়েছে।

সমাজ পরিচালনা কমিটির উদ্যোগে শনিবার রাতে পশ্চিম আহম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সমাজ পরিচালানা কমিটির সভাপতি, জেলা পরষদের সদস্য, বিআরডিবি’র চেয়ারম্যান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফারুক হোসেন।

মাস্টার মো. নিজাম উদ্দিনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিদায়ী ও সংবর্ধিত সাধারণ সম্পাদক হাজী মো. নূরুল আলম, নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাইফুল আহম্মদ চাঁপা, ফেনী প্রেসক্লাবের প্রচার সম্পাদক জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী প্রেসক্লাবের সভাপতি শেখ আবদুল হান্নান, প্রবীণ সমাজপতি আবুল কাসেম, আমিরাবাদ ইউপি সদস্য আবদুল হামিদ, আবদুর রাজ্জাক, আবদুল হাই মিস্টার, মতিগঞ্জ ইউপির সাবেক সদস্য আজাদ হোসেন কিরণ, কুদ্দুস মিয়ার হাট বণিক সমিতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সোহেল ও স্থানীয় যুবলীগ নেতা মতিউল আলম জাশেদ প্রমূখ। সভায় ১৬ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ও ১১সদস্য বিশিষ্ট, পূণর্গঠিত উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করা হয়।

দীর্ঘ প্রায় ৩০ বছর যাবৎ সমাজ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়ীত্ব পালন করেন হাজী মো. নূরুল আলম। বার্ধক্যজনিত কারণে সাধারণ সম্পাদকের পদ থেকে তিনি সম্প্রতি অব্যাহতি নিলে তার কর্মের স্বীকৃতিসরূপ সমাজ পরিচালনা কমিটির পক্ষ থেকে তার জন্য এই সংবর্ধনা সভার আয়োজন করা হয়। সভায় সমাজ প্রতিষ্ঠার পর থেকে যত সদস্য মৃত্যুবরণ করেছে তাদের স্মরণে শোক প্রস্তাবও আনা হয়। এসময় উক্ত সমাজের বিপুল সংখ্যক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। উপস্থিত সবাই নতুন কমিটিকে স্বাগত জানিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

উক্ত সমাজকে চোর, ডাকাত, বাল্য বিয়ে, যৌতুক, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ ঘোষণা করেন সমাজ পরিচালানা কমিটির সভাপতি মো. ফারুক হোসেন।

 

 

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী