এখন সময় :
,

আ’লীগ ছাড়া দেশে কোন জাতীয় ঐক্য হতে পারেনা  ফেনীতে আ’লীগের জনসভায় ওবায়দুল কাদের

জাবেদ হোসাইন মামুন->>>

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আ’লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন বিএনপি এখন নালিশ পার্টি। বিএনপি দেশে আন্দোলন করতে ব্যর্থ হয়ে এখন লন্ডনে বৈঠক করে, ডুবাইতে বৈঠক করে, মালয়েশিয়া বৈঠক করে আর বিদেশীদের কাছে নালিশ করে। মহিলা ভোটারেরাই হবে ২০১৮সালের আগামী নির্বাচনের হাতিয়ার। উপস্থিত জনতার উদ্দেশ্যে প্রশ্ন করে বলেন, ফেনীতে বিদ্যুত এখন কতভাগ? ফেনী জেলায় বিদ্যুত এখন শতভাগ। এই শতভাগ বিদ্যুত কে দিয়েছে? শেখ হাসিনা দিয়েছে। বিএনপি জামায়াতের আমলে ১ঘন্টা পরপর লোডশেডিং হতো। তখন গ্রামের মা বোনেরা বলতো খালেদা গেল। দেশের ১৬ কোটি মানুষের মধ্যে ১৪ কোটি মানুষের হাতে মোবাইল তুলে দিয়েছে শেখ হাসিনা। দেশের ১০কোটি মানুষের হাতে ইন্টারনেট তুলে দিয়েছে শেখ হাসিনা। গ্রামে বসে মা-বোনেরা সেই সৌদি আরব সাউথ আফ্রিকায় কথা বলে। বিদেশে কথা বলতে এখন এক মিনিও লাগেনা। গ্রামে বসে গ্যস, বিদ্যুত বিল প্রদান করছে গ্রামের মা-বোনেরা। এগুলো কে দিয়েছে? বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা কে দিয়েছে? ঘরে ঘরে মোবাইলে কে উপবৃত্তির টাকা কে দিয়েছে? বছরের প্রথম দিনে ছাত্র-ছাত্রীদের হাতে বছরের প্রথম দিনে কে বই তুলে দিল? শেখ হাসিনা মা বোনদের কে সম্মান দিয়েছে। যে মা কষ্ট করে দশ মাস দশ দিন গর্ভে ধারণ করে সন্তান জন্ম দেন, সে মাকে সম্মান দিয়েছেন শেখ হাসিনা। জন্ম নিবন্ধন রেজিস্ট্রারে পিতার সাথে মাদের নামও অন্তর্ভুক্ত করেছেন শেখ হাসিনা। তার জনপ্রিয়তার রেঙ্কিং এখন কত জানেন? শেখ হাসিনার জনপ্রিয়তার রেঙ্কিং ৬৬%। বাংলাদেশ আ’লীগের জনপ্রিয়তার রেঙ্কিং ৬৪%। আ’লীগ কে বাদ দিয়ে জাতীয় ঐক্য হবেনা। হতে পারেনা। এই ঐক্য জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য। এত বড় দল আ’লীগকে বাদ দিয়ে কাদেরকে নিয়ে জাতীয় ঐক্য করেছেন? যারা আ’লীগ কে বাদ দিয়ে জাতীয় ঐক্যের কথা ভাবছেন তারা বোকার স্বর্গে বাস করছেন। আজকে ঢাকার মুক্তমঞ্চে জাতীয় ঐক্যের জনসভায় ৮শ’/৯’শ লোক উপস্থিত হয়েছে। প্রধানমন্ত্রী বলেছিলেন তাদেরকে সোহরাওয়র্দী উদ্যানে মুক্তমঞ্চ করে দেয়া হবে। নৌকার পালে দিকে দিকে উত্তাল হাওয়া লেগেছে। বিএনপির খবর কি? কোন খবর আছে? তারা ১০মিনিটও ঢাকায় আন্দোলন করতে পারেনি। কোরবান ঈদের পর আন্দোলন। দেখতে দেখতে ১০ বছর আন্দোলন হবে কোন বছর? মানুষ মরে গেলেনি আন্দোলন হবে। মওদুদ বলে আন্দোলন করবে। অতীতে রাতের আঁধারে বিদেশে পালিয়েছে তার নাম ব্যারিস্টার মওদুদ। যিনি ৪০বছর চেষ্টা করে মৃত ব্যক্তির সার্টিফিকেট নিয়ে বাড়ি রক্ষা করতে পারেনি, সে কিভাবে আন্দোলন করবে? জাতি সংঘ দাওয়াত করেননি, বিএনপি বলেছে মহাসচিব জাতি সংঘে গিয়েছিল। সব ভুয়া। দলটিউ হচ্ছে প্রতারণার দল। বিএনপি সরকারের আমলে আমাদের নেতাকর্মীরা বাবা-মায়ের জানাজা পড়তে পারেনি। গরু-ছাগল লুট হয়েছে। নেতাকর্মীদের উদ্দেশে বলেন, মশারির উপর মশারী খাটাবেননা। ভোট কেন্দ্র পাহারা দেয়ার জন্য সবাই তৈরী হয়ে যান। কেন্দ্র কমিটি ও পোলিং এজেন্ট তৈরী করেন। যার প্রতি জনগণের আস্থা শেখ হাসিনা তাকে মনোনয়ন দেবেন। তার জন্য সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। শেখ হাসিনার সরকার আরেকবার দরকার। আমাদের ভুলত্রুটি থাকতে পারে আপনারা ক্ষমা করে দেবেন। জনসভায় বিপুল লোক সমাগমের জন্য ফেনী জেলা আওয়ামী লীগকে ধন্যবাদ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, রাতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাবো, একসময় খালেদা জিয়ার ঘাঁটি ফেনী এখন আওয়ামী লীগের দুর্ভেদ্য ঘাঁটি। আবার আসিব ফিরে, ফেনীবাসীর দুঃখ সুখের ফেনী নদীর তীরে।

২২ সেপ্টেম্বর শনিবার বিকালে বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের ট্রাঙ্ক রোডে জেলা আ’লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

জেলা আ’লীগের সভাপতি আবদুর রহমান বিকমের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি ছিলেন আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ। তিনি বলেন, বিএনপি জামায়াত সব চেষ্টায় ব্যর্থ হয়ে এখন বিদেশীদের কাছে ধর্না দিচ্ছেন। জনগণ যতদিন চাইবে শেখ হাসিনা ততদিন ক্ষমতায় থাকবে। গণবিচ্ছিন্ন ও মুনাফেক লোকদের সাথে জোট করে ক্ষমতায় আসতে পারবেননা। আরো বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আবদুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, জহির উদ্দিন মাহমুদ লিপটন প্রমুখ

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী