এখন সময় :
,

সোনাগাজীতে প্রবাসীর বাড়িতে হামলা ভাঙচুরের ঘটনায় আটক ২

জাবেদ হোসাইন মামুন->>>

ফেনীর সোনাগাজীতে এক কুয়েত প্রবাসীর বাড়িতে রোববার ভোরে প্রতিপক্ষের ভাড়াটে সন্ত্রাসিদের হামলা ভাঙচুরের ঘটনায় দু’সন্ত্রাসিকে আটক করেছে সোনাগাজী মডেল থানার পুলিশ। আটককৃতরা হচ্ছে, চরচান্দিয়া গ্রামের আবু সুফিয়ানের ছেলে আবু সাঈদ স্বপন ও আবুল কাশেমের ছেলে আজগর হোসেন।

ক্ষতিগ্রস্ত কুয়েত প্রবাসী ও চরচান্দিয়া গ্রামের আমির বক্স সারেং বাড়ির বাসিন্দা মাও. মো. ইসমাঈল হোসেন রোববার বেলা ১১টায় সোনাগাজী বাজারের একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, তার বাড়ির আরেক প্রবাসী শেখ আহম্মদের সাথে তাদের জমি নিয়ে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছে। জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে  আজ রোববার ভোরে  তার পরিবারকে উচ্ছেদের উদ্দেশ্যে শেখ আহম্মদের ভাড়াটে সন্ত্রাসি সুজন, সবুজ, আজগর হোসেন, আবু সাঈদ স্বপন, মনচুর হোসেনের নেতৃত্বে ৩০/৩৫ জন সশস্ত্র সন্ত্রাসি অতর্কিত হামলা চালিয়ে তার বশত ঘর ও সীমানা প্রচীর ভাঙচুর করে এবং একটি নারিকেল গাছ কেটে ফেলে। এতে তার সাড়ে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে। এসময় বাধা দিলে সন্ত্রাসিরা প্রবাসী মাও. মো. ইসমাঈল হোসেন ও তার বৃদ্ধা মাতাকে পিটিয়ে আহত করে মন্ত্রাসিরা।

পরে সে সোনাগাজী মডেল থানায় সকাল ৭টার দিকে লিখিত অভিযোগ দায়ের করলে সোনাগাজী থানার পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে দুইজনকে আটক করে।

সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রবাসী মাও মো. ইসমাঈল হোসেন সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করেন সে ও তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তা হীনতায় রয়েছে।

 

 

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী