এখন সময় :
,

আমি নৌকা প্রতীকে আপনাদের কাছে একটি ভোট ভিক্ষা চাই : নিজাম হাজারী

জাবেদ হোসাইন মামুন>>

ফেনীর মুহুরীগঞ্জে হাজী নজির আহম্মদ এলপি গ্যাস প্লান্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জ নামক স্থানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত গ্যাস প্লান্টের উদ্বোধন করেছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

এসময় তিনি বলেন, আমি নৌকা প্রতীকে আপনাদের কাছে একটি ভোট ভিক্ষা চাই।  ২০২১ সালে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ, ২০৪৭ সালে বাংলাদেশ উন্নত দেশ হিসেবে বিশ্বের মাঝে ১৩ তম স্থান দখল করে নেবে। তাই  আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। আমি আ’লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হলেও আমি বিএনপি, জাতীয়পার্টি, হেফাজতে ইসলাম সহ সকল রাজনৈতিক দলের জন্য কাজ করেছি। আমি জানি একজন নির্বাচিত জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর সে তখন একটি দলের মধ্যে সীমাবদ্ধ থাকেনা। ফেনীকে সন্ত্রাস মুক্ত করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করে ফেনীতে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছি। আমাদের ফেনীর ছেলে-মেয়েরা  উচ্চ শিক্ষার জন্য দেশের বিভিন্ন স্থানে দৌঁড়াতে হবেনা। ফেনীতে বসে আমাদের ছেলে-মেয়েরা উচ্চ শিক্ষা অর্জন করতে পারছে। আগামীতে সংসদ সদস্য নির্বাচিত হলে যে কোন মূল্যে আমি ফেনীতে মেডিক্যাল কলেজ হাসপাতাল প্রতিষ্ঠা করবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আপনারা আগামী নির্বাচনে কোন গুজবে কান দেবেননা। দেশে এখন আগের মত ভিক্ষুক নাই। ভিক্ষুকেরাও রুটিন মাফিক কাজ করছে ও উন্নত জীবন যাপন করছে। হাজী নজির আহম্মদ গ্রুপ একসময় ফেনীর সেরা শিল্প প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া ফেনীর মেয়ে হয়ে দেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়ীত্বপালন করলেও তিনি ফেনীতে নেতৃত্বের দূর্বলতার কারণে ফেনীতে কোন উন্নয়ন করেননি।

হাজী নজির আহম্মদ গ্রুপের চেয়ারম্যান হাজী নূর উদ্দিন আহম্মদের সভাপতিত্বে ও ফেনী জেলা স্কাউটের ফেনীর কমিশনার ফরিদ আহম্মদ এলটিএ’র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার এসএম জাহাঙ্গির আলম সরকার, জেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, জেলা আ’লীগের সহ-সভাপতি খায়রুল বাশার তপন, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। আরো বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম বাংলাদেশ ফেনী জেলা শাখার সাধারন সম্পাদক মুফতী মাও. রহিম উল্যাহ ও ঘোপাল ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিক।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী