এখন সময় :
,

সোনাগাজীতে নিখোঁজের ৪ দিন পর  কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

জাবেদ হোসাইন মামুন->>>

ফেনীর সোনাগাজীতে নিখোঁজের ৪ দিন পর মো. শাকিল (১৫) নামে এক কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় সোনাগাজী সদর ইউনিয়নের চর খোন্দকার গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়,

চরখোন্দকার গ্রামের সৈয়দ বলি বাড়ির আবুল কালামের ছেলে মো. শাকিল শুক্রবার দুপুরে নদীতে জাল ফেলানোর কথা বলে বাড়ি থেকে বের হয়ে ফিরে আসেনি। গত চারদিন ধরে নিখোঁজ ছিলো সে। সোমবার সন্ধ্যায় বাড়ির পাশের ইউপি সদস্য ছুট্টু মহাজনের মালিকীয় পুকুর পাড়ে মেহগনি গাছের ডালে কিশোরের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ রাত ৮টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যপারে নিহতের বড় ভাই আবদুস শুক্কুর বাদি হয়ে একই এলাকার জুনু মাঝির ছেলে নূরুল আফছার, আকবর হোসেন, আবদুল মতিনের ছেলে লিটন ও নূর আমিনের ছেলে সুজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি দাবি করেন, তাদের সাথে পূর্ব বিরোধের জের ধরে তার ভাইয়ের (নিহত শাকিলের) সাথে শুক্রবার সকালে কথাকাটির পর থেকে তার ভাই নিখোঁজ হয়। তার ধারণা প্রতিপক্ষের লোকজন তার ভাইকে নির্মমভাবে হত্যা করে গাছের ডালে ঝুলে রেখেছে। এর আগেও বিবাদিরা তার পরিবারের সদস্যদেরকে হুমকি দিয়ে আসছিল।

সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন জানান, লিখিত অভিযোগ পাওয়া গেছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে, এটি হত্যা না আত্মহত্যা। বিষয়টি তদন্ত চলছে।

 

 

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী