এখন সময় :
,

ফেনীতে বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ পালিত

 

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীতে নানা আয়োজনে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ বৃহস্পতিবার পালিত হয়েছে। বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষে ফেনীর শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কস্থ বিদ্যুৎ বিতরণ বিভাগ কার্যালয়ের সামনে গ্রাহকদের সাথে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।
বিদ্যুৎ বিতরণ বিভাগ ফেনীর নির্বাহী প্রকৌশলী মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার মো. মিজানুর রহমান ও নির্বাহী প্রকৌশলী মো. ইদ্রিস আলী। ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (সদস্য সেবা) মোহাম্মদ কামাল হোসেনের সঞ্চালনায় গ্রাহক ও শিল্প উদ্যোক্তা হিসেবে বক্তব্য রাখেন বদরুদ্দিন আহম্মেদ কামরান ও আবদুল মোতালেব।
বিদ্যুৎ বিতরণ বিভাগ ফেনীর নির্বাহী প্রকৌশলী মো. শহীদুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, ফেনীতে ৪০ লাখ নতুন সংযোগ প্রদান, ৫৫ হাজার কি. মি. বৈদ্যুতিক লাইন নির্মাণ ও ৭৮টি উপকেন্দ্রের ক্ষমতাবর্ধন করে মোট ১হাজার ৮০০ এমভিএ ক্ষমতা বৃদ্ধি করা হয়েছে। সর্বোপতি তিনি গত সাড়ে নয় বছরে বিদ্যুৎখাতে ফেনী জেলার উন্নয়ন চিত্র তুলে ধরেন।

আলোচনা সভা পূর্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী