এখন সময় :
,

সোনাগাজীর মতিগঞ্জে শিক্ষা উপকরণ বিতরণ

 

জাবেদ হোসাইন মামুন->>>

ফেনীর সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বৃহস্পতিবার পৃথক অনুষ্ঠানের মাধ্যমে দু’টি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। এলজিএসপি-৩ এর অর্থায়নে মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে পালগিরি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সাতবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৫ শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ (ব্যাগ, খাতা, কলম) বিতরণ করা হয়েছে।
মতগিঞ্জ ইউপি চেয়ারম্যান মো. রবিউজ্জামান বাবুর সভাপতিত্বে শিক্ষা উপকরণ
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. সোহেল পারভেজ। বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) শাহরীন ফেরদৌসী, এলজিএসপি-৩ এর ডিস্ট্রিক্ট ফ্যাসিলেটর পিন্টু চন্দ্র দাস প্রমুখ। বক্তব্য রাখেন পালগিরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি এমদাদুল হক ভুঁইয়া, প্রধান শিক্ষক মো. হানিফ, সাংবাদিক জাবেদ হোসাইন মামুন, শিক্ষানুরাগী নাজিম উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন, মু্ক্তিযোদ্ধা মহব্বত উল্যাহ, মতিগঞ্জ ইউপি সদস্য অজয় কুমার শীল ভুট্টু, আবু সুফিয়ান, শাহ আলম ও শ্রমিকলীগ নেতা আবদুল কাদের প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মতিগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকরামুল হক সোহেল।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী