এখন সময় :
,

কারাবন্দি খালেদা জিয়ার মুক্তি দাবি করলেন যু্ক্তরাষ্ট্র বিএনপি নেতা সোলাইমান ভূঞা

 

জাবেদ হোসাইন মামুন->>>
সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করলেন যু্ক্তরাষ্ট্র বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও ফেনী- ৩ আসনে বিএনপি থেকে একমাত্র মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব সোলাইমান ভূঞা।
শুক্রবার (২৭জুলাই) দুপুরে তার গ্রামের বাড়ি চরদরবেশ মোখলেছুর রহমান ভূঞা বাড়িতে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এই দাবি তোলেন। তিনি বলেন, সরকারের সদিচ্ছার অভাবে বেগম খালেদা জিয়া অন্ধকার কারাগারে মুক্তির প্রহর গুণছে। বাংলাদেশে নামে মাত্র স্বাধীন বিচার বিভাগ থাকলেও বেগম জিয়ার প্রতি চরম অবিচার করা হচ্ছে। তিনি বেগম খালেদা জিয়ার সুচিকিৎসারও দাবি করেন। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সকল নেতাকর্মীদের সোচ্চার হওয়ার আহবান জানান। আগে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও পরে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। তার দলীয় মনোনয়নের ব্যাপারে তিনি বলেন, তিনি দেশ বিদেশে রাজনীতি করার সুবাদে বিএনপির রাজনীতিতে তার অভিজ্ঞতা রয়েছে। দলীয় মনোনয়ন পেতে তিনি দীর্ঘ সময় ধরে জোর লবিং করে যাচ্ছেন। ইতোমধ্যে দলের অসংখ্য কেন্দ্রীয় ও সিনিয়র নেতার সাথে তিনি সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন। সবাই তাকে আশ্বস্ত করেছেন। এছাড়া দলের তৃণমূল নেতাকর্মীদের সাথেও রয়েছে তার রাজনৈতিক সেতুবন্ধন। সামর্থ্যানুযায়ী দলের নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন। তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ দলীয় সিদ্ধান্তকে তিনি সবসময় স্বাগত জানান। বাংলাদেশ ব্যাংকে রক্ষিত সোনা এবং কয়লা খনিতে দুর্নীতি নিয়ে সরকারকে দায়ী করে তিনি বলেন, এসব দুর্নীতির দায় বর্তমান সরকার কোন ভাবেই দায় এড়াতে পারেনা। কুষ্টিয়ার আদালত চত্বরে আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের উপর নগ্ন সন্ত্রাসি হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি নিন্দা জ্ঞাপন করেন এবং দোষীদের শাস্তি দাবি করেন।

 

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী