এখন সময় :
,

সোনাগাজীতে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের পাল্টা-পাল্টি হামলায় আহত ৪

জাবেদ হোসাইন মামুন>>
ফেনীর সোনাগাজীতে থানা পুলিশের ধরপাকড় ও দুর্ঘটনা কিছুতেই যেন বিশ্বকাপ ফুটবল সমর্থকদের উম্মাদনা থামছেনা। উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চরএলাহী গ্রামে সোমবার দিবাগত রাত ১২টার দিকে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের পাল্টা-পাল্টি হামলায় উভয় গ্রুপের ৪জন আহত হয়েছে। আহতরা হচ্ছে, চরডুব্বা গ্রামের আনোয়ার হোসেন, শেখ রাসেল, চরএলাহী গ্রামের ওমর ফারুক ও ফারুক হোসেন। আহতদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ, প্রত্যক্ষদর্শীরা ও এলাকাবাসী জানায়, ২-০ গোলে মেক্সিকোকে হারিয়ে ব্রাজিল কোয়ার্টার ফাইনালে উঠায় ব্রাজিল সমর্থক ও চরডু্ব্বা গ্রামের আনোয়ার হোসেন ও শেখ রাসেলের নেতৃত্বে কয়েকজন ব্রাজিল সমর্থক একটি মিছিল নিয়ে চরডুব্বা গ্রাম থেকে চরএলাহী গ্রামের দিকে যাচ্ছিল। এসময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা আর্জেন্টিনা সমর্থক চরএলাহী গ্রামের আবুল কাসেমের ছেলে ওমর ফারুক এবং আবুল খায়েরের ছেলে ফারুক হোসেনের নেতৃত্বে কয়েকজন আর্জেন্টিনা সমর্থক মিছিলকারীদের উপর হামলা করে। এসময় ব্রাজিল সমর্থক আনোয়ার হোসেন ও শেখ রাসেলকে পিটিয়ে তারা আহত করে। এই খবর ছড়িয়ে পড়লে চরডুব্বা গ্রামের ব্রাজিল সমর্থকরা জড়ো হয়ে আর্জেন্টিনা সমর্থক ওমর ফারুক ও ফারুক হোসেনকে ধাওয়া করে ধরে পিটিয়ে আহত করে। এ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রামের আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। উভয় গ্রুপের হাত বোমা নিক্ষেপে বোমার আওয়াজে পুরো এলাকা প্রকম্পিত হয়ে উঠে এবং গ্রামবাসীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক খবর পেয়ে সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে পুলিশদল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মো. ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী