এখন সময় :
,

সোনাগাজীর নিজাম এন্ড ব্রাদার্সের উদ্যোগে ৭শ’ কাঠমিস্ত্রির মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

 

জাবেদ হোসাইন মামুন->>> ফেনীর সোনাগাজী বাজারের তাকিয়া রোডের নিজাম এন্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী, আবুল খায়ের স্টীল, কেওয়াই স্টীল, আরামিট ও আরএফএল ফাইভার সোনাগাজী উপজেলার ডিলার নিজাম উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে সোনাগাজী উপজেলায় কর্মরত ৭শ’ জন কাঠ মিস্ত্রির মাঝে ইফতার সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
রোববার বিকালে আল-ফারুক ইনস্টিটিউট মাঠে ওই বিদ্যালয়ের অধ্যক্ষ এসএম বদরুদ্দোজা’র সঞ্চালনায় ও নিজাম উদ্দিনের পিতা মুন্সি মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, নিজাম এন্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী মো. নিজাম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, ফেনী প্রেসক্লাবের প্রচার সম্পাদক জাবেদ হোসাইন মামুন, আবুল খায়ের স্টীলের এরিয়া ইনচার্জ মো. আসাদুল হক ও বিপনন নির্বাহী মাহমুদ রেজা খান। আরো উপস্থিত ছিলেন, নেয়ামত উল্যাহ রাজু, যুবলীগ নেতা রানা খান, রকি, সাইফুল ইসলাম ফারুক ও বেলাল হোসেন প্রমূখ। এসময় সোনাগাজী উপজেলার প্রত্যন্তঞ্চলে কর্মরত ৭শ’ জন কাঠমিস্ত্রির মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী