এখন সময় :
,

ফেনীতে ইসলামী আন্দোলনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

জাবেদ হোসাইন মামুন->>> ইসলামী আন্দোলন ;ফেনী জেলা শাখার উদ্যোগে ওলামা-মাশায়াখ, সাংবাদিক ও রাজনীতিবিদদের সম্মানে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে এসএসকে রোড়স্থ হোটেল মিডনাইট মিলনায়তনে জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাও.কাজী গোলাম কিবরিয়ার সভাপতিত্বে ও জেলা সাংগঠনিক সম্পাদক মাও. আবদুর রাজ্জাকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম। এসময় বক্তারা বলেন ইসলামী আন্দোলন বিএনপির সাথেও সেই, আ’লীগের সাথেও নেই। যে বা যারা কোরান হাদীসের আলোকে দেশ পরিচালনা করবে আমরা তাদের সাথে থাকব। সেটি আ’লীগ হোক আর বিএনপি হোক। কোরানের সংবিধান মতে যারা দেশ পরিচালনা করবে তাদেরকে আমরা স্বাগত জানবো। ইসলামী আন্দোলন কোরান হাদীসের সাথে আছে। আজকে হযরত মুহাম্মদ সা. এর উম্মতেরা ক্রসফায়ার নামে বন্দুক যুদ্ধে মরে যাচ্ছে। যুব সমাজ আজ ধ্বংসের পথে। যুবকেরাই একটি দেশের উন্নয়নের মূল চাবি কাঠি। পুরো দেশ দুর্নীতিতে নিমজ্জিত হয়ে গেছে।
জাতীয় সংসদ সদস্য থেকে শুরু করে ইউনিয়ন পরিষদেরর মেম্বার পর্যন্ত বেশীর ভাগ লোকই দুর্নীতিগ্রস্ত।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী