এখন সময় :
,

সোনাগাজীতে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাবেদ হোসাইন মামুন->>>>
ফেনীর সোনাগাজীতে নানা আয়োজনে কৃষক লীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা কৃষক লীগের উদ্যোগে বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, র‍্যালি, কেক কাটা, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে উপজেলা পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি শুরু হয়ে সোনাগাজী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আ’লীগের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
পরে উপজেলা আ’লীগের কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল শেষে কেক কাটা হয়। উপজেলা কৃষক লীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবদুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, উপজেলা আ’লীগের সভাপতি মো. রুহুল আমিন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল আলম সাবু, সাংগঠনিক সম্পাদক গোফরান উদ্দিন ও নূরল করিম সাইফুল প্রমূখ। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ নাজমুল হোসেন নাহিদ।

 

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী