এখন সময় :
,

খালেদা জিয়ার সুচিকিৎসায় প্রয়োজন হলে বিদেশে পাঠানো হবে-ওবায়দুল কাদের

আব্দুর রহিম>>

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রয়োজন অনুযায়ী তাঁর সুচিকিৎসার ব্যবস্থা করা হবে। চিকিৎসক পরামর্শ দিলে জেলকোড অনুযায়ি প্রয়োজনে তাঁকে বিদেশে পাঠানো হবে।

আজ ৭এপ্রিল শনিবার মন্ত্রীর মায়ের চেহলাম (চল্লিশা) অনুষ্ঠান তাদের নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। এতে অন্তত ১৫ প্রায় হাজার লোকের মেজবানির আয়োজন করা হয়েছে। শনিবার দুপুর ১টায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটের বড় রাজাপুর নিজ বাড়িতে তার মা ফজিলাতুন্নেসার চেহলামে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে দিনি এ সব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, সংসদ সদস্য মোরশেদ আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আলম সেলিম, বসুরহাট পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক- আব্দুল হাই ফরহাদ প্রমুখ।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী