এখন সময় :
,

সোনাগাজীতে সুজাপুর প্রিমিয়ার লীগ (SPL-5) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীর সোনাগাজীর সুজাপুর কৃষ্ণচূড়া ক্রীড়া সংঘ কর্তৃক আয়োজিত মাসব্যাপী সুজাপুর প্রিমিয়ার লীগ (SPL-5) ২০১৮ ইং এর ফাইনাল খেলা শুক্রবার বিকেলে পূর্ব সুজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলায় সুজাপুর বার্সেলোনা কে ১-০ গোলে হারিয়ে সুজাপুর বায়ান মিউনিখ চ্যাম্পিয়ন হয়।
১ গোল করে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে বায়ান মিউনিখের খেলোয়াড় নোমান। ৪র্থ বারের মত ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছে ফরহাদ। সেরা উদিয়মান নিশাত। ৪ গোল করে টপ স্কোরার এর পুরুস্কার জিতেন ফরহাদ। সেরা মিড ফিল্ডার নির্বাচিত হন শাহাদাত। সেরা ডিফেন্ডার শিবলু। দৃষ্টি নন্দন গোল করে সুপার গোলের পুরুস্কার জিতেন আরমান ।
সোনাগাজী উপজেলা কৃষক লীগের সভাপতি ও ৫নং ওয়ার্ডের মেম্বার মো. নূরুল আলমের সভাপতিত্বে ও আরমানের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সোনাগাজী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল আরেফিন । বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য নাছির উদ্দিন ভূঁইয়া আরিফ, ফেনী প্রেস ক্লাবের প্রচার সম্পাদক জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক নাছির উদ্দিন রিপন, সোনাগাজী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রুমন, সোনাগাজী পৌর যুবলীগ নেতা কাউছার হোসেন, সোনাগাজী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, শাহাপুর মুনস্টার ক্লাবের সভাপতি নুরুল হুদা সায়েম, লায়ন স্পোর্টিং ক্লাবের সভাপতি মো. সুমন, স্টার স্পোর্টিং ক্লাবের মো. সোহেল, নাজমুল হক মাসুদ, মো.সাইমুন ও মো.রিয়াদ।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী