এখন সময় :
,

ছাগলনাইয়া উপজেলা ছাএলীগেরর সভাপতি দিদারের অত্যাচারের বিরুদ্ধে শুভপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের সংবাদ সম্মেল

 

জাবেদ হোসাইন মামুন->>>ফেনীর ছাগলনাইয়া উপজেলা ছাএলীগের সভাপতি জিয়াউল হক দিদারে বিরুদ্ধে সংগঠনের এক নেতার বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাটের, প্রান নাশের হুমকি, অভিযোগ উঠেছে। সভাপতি সভাপতি দিদারের পিকাপ বোঝাই চোরাপণ্য কাপড় মহা-সড়কের মুহুরীগন্জ এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগ শুভপুর ইউনিয়ন ছাএলীগের সাধারন সম্পাদক শওকত জুবায়ের তুমুল বাড়িতে গত ২৩ মার্চ শুক্রবার এ হামলার ঘটনা ঘটেছে ।

২৮ মার্চ বুধবার বিকালে ফেনী রিপোর্টাস ইউনিটিতে এক সাংবাদিক সন্মেলনে উপজেলা শুভপুর ইউনিয়ন ছাএলীগের সাধারন সম্পাদক শওকত জুবায়ের তুমুলের লিখিত বক্তব্যে এ অভিযোগ করা হয় ।
সাংবাদিক সন্মেলনে ছাএলীগ নেতার মা নিলুপা আক্তার ও ভাবী ফাতেমাতোর জহুরা এবং ছোট বোন নাগিস আক্তার সহ পরিবারের নারী শিশুরা উপস্থিত ছিলেন।

শুভপুর ইউনিয়ন ছাএলীগের সাধারন সম্পাদক শওকত জুবায়ের তুমুল সাংবাদিকদের কাছে তার বক্তব্যে বলেন, উপজেলা ছাএলীগের সভাপতি জিয়াউল হক দিদার চোরাকারবারী ও মাদক ব্যবসায় জড়িত। গত ষোল র্মাচ ছাএলীগ সভাপতি দিদারের এক পিকাপ বোঝাই চোরাপণ্য কাপড় কাপড় মহাসড়কের মুহুরীগন্জ এলাকা থেকে ছিনতাই হয়ে যায় ।

এই ঘটনার জন্য সে তুমুলকে দায়ী করে তার কাছে বিশ লাখ টাকা দাবী করে । দাবীকৃত টাকা না দেওয়ায় ছাএলীগ নেতা দিদারের নেতৃত্বে নুর মোহাম্মদ, পারভেজ, ইমন ও সোহাগ দিদারের বাড়িতে হামলা করে। হামলাকারীরা দিদার ও তার চাচা এডঃ শহীদ উল্যাহ সহ চার ঘরে হামলা ও তাদের ঘরের আসবাবপএ ভাংচুর করে।এ ঘটনার পর হতে ক্ষতিগ্রস্ত পরিবার গুলো নিরাপত্তা জনিত কারণে বাড়ি ছাড়া রয়েছে বলে তারা জানিয়েছেন ।

শওকত জুবায়ের তুমুল বলেন, এ ঘটনায় ছাগলাইয়া থানায় অভিযোগ দিলেও তা অদ্যবদি গ্রহন না করায় আজ বুধবার দুপুরে ফেনীর ছাগলানইয়া সিনিয়র জুডিশিয়ল ম্যাজিষ্ট্রেট আদালতে পিটিশন মামলা দায়ের করেন ।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী