এখন সময় :
,

কোম্পানীগঞ্জে এসএসসি পরীক্ষার কেন্দ্রে ৫ শিক্ষককে বহিস্কার

আব্দুর রহিম>>

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এসএসসি পরীক্ষার হল থেকে ৫ শিক্ষক কে বহিস্কার করা হয়েছে । ১০ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১টায় কোম্পানীগঞ্জ উপজেলার রংমালা দারুস্ সুন্নাহ্ মডেল আলিম মাদ্রাসা কেন্দ্রে গণিত পরীক্ষা চলাকালীন এই ঘটনা ঘটে।

মাদ্রাসা কেন্দ্র সূত্রে জানা যায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোম্পানীগঞ্জ উপজেলা ভূমি কর্মকর্তা মো.মাহফুজুর রহমান,পরীক্ষা চলাকালীন স্মার্ট মোবাইল ফোন ব্যবহারের অভিযোগে মৌখিক সর্তক করে,পরীক্ষা চলাকালীন রংমালা দারুস্ সুন্নাহ্ মডেল আলিম মাদ্রাসা কেন্দ্রের ৫ শিক্ষক কে এসএসসি পরীক্ষার সকল কার্যক্রম থেকে তাৎক্ষণিক অব্যাহতি প্রদান করেন।
এ সময় তিনি,কেন্দ্রে দায়িত্বরত শিক্ষকদের ৫টি স্মার্ট মোবাইল ফোন জব্দ করে,কেন্দ্র সচিব আবদুল্লাহ আল মামুন’র জিম্মায় রাখেন।

এ ঘটনায় রংমালা দারুস্ সুন্নাহ্ মডেল আলিম মাদ্রাসার কেন্দ্র সচিব আবদুল্লাহ আল মামুন গণমাধ্যম কর্মিদের বহিস্কারকৃত শিক্ষকদের নামও ঠিকানা দিতে অনিহা প্রকাশ করেন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক অভিযোগ সূত্রে জানা যায়, প্রভাবশালী কেন্দ্র সচিব’র দায়িত্বে উদাসীনতা এবং ব্যাপক অবহেলার কারণে এই ঘটনার সূত্রপাত।

এ সময় অভিযোগ আরো জানা যায়,তিনি তার ইচ্ছামত এ কেন্দ্র পরীক্ষা গ্রহণ করেন। তিনি আইন কানুনের তেমন কোন তোয়াক্কা করেন না। এ সময় কেন্দ্র সচিব আবদুল্লাহ আল মামুন’র সাথে কথা বললে তিনি কথা বলতে এবং তথ্য দিতে অনিচ্ছা প্রকাশ করেন। তবে কেন্দ্র সচিব শুধু মাত্র,রংমালা দারুস্ সুন্নাহ্ মডেল আলিম মাদ্রাসার আরবি শিক্ষক ওবায়দুল্লাহ কে বহিস্কার করার বিষয়ে তথ্য নিশ্চিত করেন।

এ ঘটনায় তাৎক্ষনিক রংমালা দারুস্ সুন্নাহ্ মডেল আলিম মাদ্রাসা কেন্দ্র পরিদর্শন করেন,কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জামিরুল ইসলাম।
এ সময় তিনি অভিযুক্ত শিক্ষকদের ভবিষ্যতে এসএসসি পরীক্ষা কেন্দ্রের সকল কার্যক্রম থেকে বিরত রাখার জন্য কেন্দ্র সচিব কে মৌখিক নির্দেশনা প্রদান করেন।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী