এখন সময় :
,

বাদল চেয়ারম্যান ব্যাডমিন্টন গোল্ডকাপ টূর্ণামেন্টের ফাইনাল খেলায় সোনাগাজী মডেল থানা চ্যাম্পিয়ন

 

জাবেদ হোসাইন মামুন->>>
শহীদ মীর কাসেম স্মৃতি ক্রিড়া সংঘের উদ্যোগে আয়োজিত সোনাগাজীর ডাকবাংলায় মোশাররফ হোসেন বাদল চেয়ারম্যান ব্যাডমিন্টন গোল্ডকাপ টূর্ণামেন্টের ফাইনাল খেলায় ফেনীর মীর সংঘ ক্লাবকে হারিয়ে সোনাগাজী মডেল থানা চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে ডাকবাংলা মাঠে মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন বাদলের সভাপতিত্বে ও আমিরাবাদ ইউপি চেয়ারম্যান-উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক জহিরুল আলম জহিরের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনীর পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার।
বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন, পুলিশ সুপারের সহধর্মীনী মোনালিসা পারভীন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মো. ফারুক হোসেন, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, চরচদরবেশ ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম ভূট্টু, বগাদানা ইউপি চেয়ারম্যান ইসহাক খোকন, ধলিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার আহম্মদ মু্ন্সি, মঙ্গলকান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি জসিম উদ্দিন বাহার, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক নাছির উদ্দিন রিপন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব রবিন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন শহীদ মীর কাসেম স্মৃতি ক্রিড়া সংঘের সভাপতি মীর এমরান, সাধারন সম্পাদক এসএম বাবলু, নুর মোহাম্মদ আবীর, ফয়সল ও শিমুল প্রমূখ। মাসব্যাপী এ খেলায় জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে ৩৩টি ঝুটি অংশ গ্রহন করে। পুরস্কার বিতরণ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী