এখন সময় :
,

মিরসরাইয়ের অগ্নিকান্ডে ৩ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই, ফায়ার সার্ভিসের গাড়ি ভাংচুর


মিরসরাই প্রতিনিধি>>
মিরসরাইয়ে অগ্নিকান্ডে ৩ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (১ জানুয়ারি) দুপুরে উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের সুফিয়া বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্থরা। পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো রাকিব ফার্নিচার, মোশাররফ ষ্টোর ও ইলিয়াছ ষ্টোর। এদিকে ঘটনাস্থলে মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের গাড়ি দেরিতে পৌঁছার অভিযোগ স্থানীয় লোকজন হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করে। এসময় ফায়ার ফাইটার হেদায়েত উল্যাহ আহত হয়।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মোশাররফ ষ্টোরের মালিক মোশারফ হোসেন জানান, কোন দোকান থেকে কিভাবে আগুন লেগেছে তা চিহ্নিত করা যায়নি। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে ৩ টি দোকান পুড়ে যায়।
মিরসরাই ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, সুফিয়া বাজারের রাস্তা খারাপ হওয়ার পরও তারা আগুন লাগার খবর পেয়ে ১৮ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু স্থানীয় লোকজন হঠাৎ করে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করে। এসময় ১ কর্মী আহত হয়।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী