এখন সময় :
,

সোনাগাজীর এ্যাসিল্যান্ড’র বিরুদ্ধে ঘুষ দাবীর অভিযোগে সংবাদ সম্মেলন

সংবাদদাতা->>>> ফেনীর সোনাগাজী উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মো. নিজাম উদ্দিনের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগে প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছে রিপন চন্দ্র রায় নামে এক ভুক্তভোগি। এ ব্যাপারে সে ৩১ ডিসেম্বর রোববার সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার রবাবরে লিখিত অভিযোগও দায়ের করেছেন।
রিপন উপজেলার দক্ষিণ চরচান্দিয়া গ্রামের মাখন চন্দ্র রায়ের ছেলে ও সোনাগাজী বাজারের ব্যবসায়ী।
সাংবাদ সম্মেলনে রিপন অভিযোগ করেন, নামজারি জমা খারিজের বিরুদ্ধে এ্যাসিল্যান্ড বরাবরে দাখিল করা একটি রিভিউ অাবেদনের শুনানি কালে গত ১১ ডিসেম্বর এ্যাসিল্যান্ডের নাম ভাঙ্গিয়ে ভূমি অফিসের ঝাড়ুদার পরিচয় দিয়ে খোকন তার কাছে ২ লাখ টাকা দাবি করে বলে, টাকা না দিলে তার রিভিউ অাবেদন খারিজ করে দেবে।
পরবর্তিতে ২৬ ডিসেম্বর শুনানীতে উপস্থিত হলে, এ্যাসিল্যান্ড দাবিকৃত টাকা না পাওয়ার অাক্রোশে তার সাথে দুর্ব্যবহার করে এবং উপযুক্ত তথ্য প্রমাণ দলিলাদি না দেখে এক তরফাভাবে তার রিভিউ অাবেদনটি মৌখিকভাবে খারিজ করে দেন। যাতে তিনি ন্যায় বিচার বঞ্চিত হওয়ার পাশাপাশি অপুরণীয় ক্ষতির সম্মুখীন হওয়ার কথা বলেন। এ ব্যাপারে আইনগত প্রতিকারের জন্য সাংবাদিকদের মাধ্যমে ভূমি মন্ত্রী সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. মিনহাজুর রহমান জানান, লিখিত অভিযোগ টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী