এখন সময় :
,

সোনাগাজীর ছাড়াইতকান্দি গ্রাম উন্নয়ন ফাউন্ডেশনের বর্ষপূর্তি পালন

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীর সোনাগাজী সদর ইউনিয়নের ছাড়াইতকান্দিতে নানা আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন গ্রাম উন্নয়ন ফাউন্ডেশনের প্রথম বর্ষপূর্তি পালন করা হয়েছে। সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত সমাজ গঠনের লক্ষ্যে কিছু উদ্যেমী যুবক নানামুখী কর্মসূচী হাতে নিয়ে ২০১৬ সালে সংগঠনটির আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন।
এক বছরে সংগঠনটির সদস্যরা নিজেরা চাঁদা দিয়ে গ্রামের গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, শীত বস্ত্র বিতরণ, খেলা-ধূলা, অন্ধকারচ্ছন্ন গ্রামে সোলার চালিত বৈদ্যুতিক বাতি ও গ্রামের অবকাঠামো উন্নয়নে প্রচুর কাজ করেছেন। সংগঠনটির দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষ্যে শুক্রবার রাতে বার্ষিক কর্মমূল্যায়ণ, একটি প্রীতি ব্যাডমিন্টন টূর্ণামেন্ট, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। ফানুস উড়িয়ে ও আতসবাজি ফাটিয়ে প্রীতি ব্যাডমিন্টন টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়।
ব্যাডমিন্টন টূর্ণমেন্টে অনিক ঝুটিকে হারিয়ে একরাম ঝুটি জয়লাভ করে। ফাউন্ডেশনের সভাপতি আনিছুল হক সোহাগের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দিপক দেব নাথের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবীণ ইউপি সদস্য আবদুস সালাম, ফেনী প্রেসক্লাবের প্রচার সম্পাদক জাবেদ হোসাইন মামুন, বিটিসিএল’র চট্রগ্রাম বিভাগের উপ-পরিচালক শিমুল ভৌমিক, সংগঠনের প্রধান উপদেষ্টা মফিজুল হক মানিক, মাখন লাল নাথ, মাস্টার জিয়াউল হক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান মঞ্জু, মাও. মো. ইস্রাফিল, নুরুল আলম, দীলিপ চক্রবর্তী, নাছির উদ্দিন হোসেন, নুর উদ্দিন সাদ্দাম, সুজন দেব নাথ, ও এমদাদুল হক মিশুক প্রমূখ। পুরস্কার বিতরণের পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের আয়োজন করা হয়। সংগঠনের অর্ধশতাধিক কর্মী গ্রাম উন্নয়নের পাশাপাশি গ্রামে শান্তি শৃঙ্খলা রক্ষায় ও গ্রামে চুরি-ডাকাতি ঠেকাতে রাত জেগে গ্রাম পাহারা দেন। ইতোমধ্যে তারা নিজেদের অর্থায়নে গ্রামটিকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনার উদ্যোগ গ্রহন করেছেন। শীঘ্রই সিসিটিভি ক্যামেরা লাগাবেন বলে ঘোষণা দিয়েছেন সংগঠনটির কর্মকর্তারা।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী