এখন সময় :
,

মিরসরাইয়ে ১৫ হাজার মিটার জাল পুড়লো মৎস্য অধিদপ্তর


মিরসরাই প্রতিনিধি>>
মিরসরাইয়ে নিষেধাজ্ঞা সত্বেও রাতের আঁধারে ইলিশ ধরার অভিযোগে অভিযান চালিয়ে ১৫ হাজার মিটার জাল পুড়লো উপজেলা মৎস্য অধিদপ্তরের কর্মকর্তারা। রবিবার (৮ অক্টোবর) মিরসরাই সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা মৎস্য কর্মকর্তা ড. মনিরুজ্জামান, সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান, সোনাগাজী উপজেলা মৎস্য কর্মকর্তা কাজী মফিজ উল্ল্যাহ, মিরসরাই উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মাহবুবুর রহমান প্রমুখ।
মিরসরাই সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল ইসলাম চৌধুরী জানান, মিরসরাই উপজেলা মৎস্য অধিদপ্তর ও সোনাগাজী উপজেলা মৎস্য অধিদপ্তরের কর্মকর্তাদের সমন্বয়ে রবিবার দুপুরে মুহুরী প্রজেক্ট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের পূর্বে আমরা বিভিন্ন সূত্রে জানতে পারি মুহুরী প্রজেক্ট এলাকায় রাতের আঁধারে ইলিশ মাছ ধরা হয়। এসময় ১৫ হাজার মিটার ইলিশ জাল আটক করে পুড়িয়ে দেওয়া হয়।
তিনি আরো জানান, মা ইলিশ রক্ষায় ১ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত মিরসরাইয়ের বঙ্গোপসাগর পয়েন্টে মাছ ধরা বন্ধ রয়েছে। ইলিশের প্রধান প্রজনন মৌসুমের শুরু থেকে উপজেলার বিভিন্ন পয়েন্টে মৎস্য অধিদপ্তরের অভিযান অব্যাহত রয়েছে।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী