এখন সময় :
,

কোম্পানীগঞ্জে বিএনপির নির্বাচনী প্রস্তুতির আলোচনা সভা অনুষ্ঠিত

আব্দুর রহিম>>

বি,এন,পি আগামী ২০১৯ সালের নির্বাচন কে সামনে  রেখে দেশের ভিবিন্ন জেলা,উপজেলা এবং ভিবিন্ন ইউনিয়ন ভিত্তিক সদস্য সংগ্রহ আলোচনা সভা সমাবেশ এবং দলীয় প্রচার প্রচারনা ইতি মধ্যে চোখে পড়ার মত।

তারি ধারাবাহিকতায় আজ ২৯ শে সেপ্টম্বর বিকেল ৪টার সময় কোম্পানীগঞ্জ উপজেলা বি,এন,পির সভাপতি আব্দুল হাই সেলিমের সভাপতিত্বে ও চরহাজারী বি,এন,পির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চলনে,কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ও রামপুর ইউনিয়ন বি,এন,পি ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মিদের সাথে একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা বি,এন,পির সদস্য এবং কোম্পানীগঞ্জ উপজেলা বি,এন,পির সহ-সভাপতি আহসান উল্যাহ মানিক।
চরহাজারী বি,এন,পির সভাপতি নুর নবী বাবুল।
যুবদলের সভাপতি-হারুন ভুইয়া,সাধারণ সম্পাদক-স্বপন,সেচ্ছা সেবক দলে সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সুমন।
ছাত্রদলের সভাপতি-নুরুল ইসলাম বাহাদুর, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রুবেল, সাধারন সম্পাদক -ইমাম হোসেন সোহেল।
রামপুর ইউনিয়ন বি,এন,পির সভাপতি-বুলবুল,সাধারন সম্পাদক-বেলাল।
ছাত্রদলের সভাপতি-নিশাদ,সাধারন সম্পাদক-রকি।
অতিতের সকল হিংসা, প্রতি হিংসা ভুলে দল কে শক্তিশালী ও আগামী নির্বাচনের মধ্য দিয়ে দলকে ক্ষমতায় আনার জন্য চরহাজারী ও রামপুর ইউনিয়নে বি,এন,পি ও এর অঙ্গ সংগঠিনের সকল নেতা কর্মিদের ঐক্য বোধ্য হয়ে কাজ করার আহবান করেন বি,এন,পির নেতা আব্দুল হাই সেলিম ও আহসান উল্যাহ।
এই সময় অন্যান্য নেত্ববৃন্দের মাঝে সভায় উপস্থিত ছিলেন-বসুরহাট পৌর যুবদলের সভাপতি শওকত হোসেন সগির,কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জাহিদুর রহমান রাজন,সাংগঠনিক সম্পাদক আতাউর হোসেন পাভেল,পৌর যুবদলের সভাপতি- ওবায়দুল হক রাফেল।
ছাত্র নেতা,এরশাদ,সাহেদ,সৈকত প্রমুখ।
অনুষ্ঠান শেষে কোম্পানীগঞ্জ উপজেলা বি,এন,পির সভাপতি আব্দুল হাই সেলিম ও সহ-সভাপতি আহসান উল্যাহ মানিক এবং কোম্পানীগঞ্জে বি,এন,পি,যুবদল,ছাত্রদলের একটি প্রতিনীধি  দল কোম্পানীগঞ্জের ভিবিন্ন পূজা মন্ডল পরিদর্শন করেন এবং নগদ অর্থ অনুদান প্রধান করেন।
নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী