এখন সময় :
,

সেনবাগে বিএনপির সাংবাদিক সম্মেলন

 

 

মোঃ হারুন,সেনবাগ প্রতিনিধি>>
১৯আগস্ট শনিবার বিকেলে সেনবাগ উপজেলা বিএনপি কার্যালয়ে বর্তমান রাজনিতীক প্রেক্ষাপট নিয়ে এক সাংবাদিক সম্মেলন করেছে বিএনপি। বর্ন্যার্তদের মাঝে ত্রান বিতরণ কর্মসুচীতে বাধা দেওয়া হবে বলে হুমকি দিলে সাংবাদিক সম্মেলন করেন বিএনপির নির্বাহি কমিটির সদস্য কাজী মফিজুর রহমানের। কাজী মফিজুর রহমানের সাংবাদিক সম্মেলনের একদিন পর সাংবাদিক সম্মেলন করেছেন সেনবাগ উপজেলা ও পৌর বিএনপি। সাংবাদিক সম্মেলনে দলের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুক্তার হোসেন পাটোয়ারি। লিখিত বক্তব্যের পর বিএনপির সাধারণ সম্পাদক মুক্তার হোসেন পাটোয়ারি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। কাজী মফিজের ত্রাণ বিতরণের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নে তিনি জানান, ত্রাণ বিতরণের বিষয়ে কাজী মফিজ সাহেব তাকে এবং দুই চেয়ারম্যান (১,৬) কে ফোন করেছেন।
বিএনপির সাধারণ সম্পাদক মুক্তার হোসেন তার লিখিত বক্তব্যের শুরুতেই বলেন সেনবাগ বিএনপি ও অংগ সংগঠন জয়নুল আবদিন ফারুকের নেতৃত্বে সুসংগঠিত, বিএনপির নির্বাহি কমিটির সদস্য কাজী মফিজ সাহেবের সংবাদ সম্মেলনের ব্যাপারে তিনি বলেন, বিএনপির নির্বাহি কমিটির সদস্য কাজী মফিজ সাহেব সেনবাগ উপজেলা বা পৌর কমিটির কারো সাথে কোন যোগাযোগ না করে তার অনুসারি কিছু লোকজন নিয়ে ত্রান বিতরন কর্মসূচি হাতে নিয়েছেন, যাদের সাথে দলের কোন সম্পর্ক নেই,বরং বিগত সময়ে তারা দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিভিন্ন নির্বাচনে ধানের শীষের বিরুদ্ধে ভোট করেছেন,এ ছাড়া ও তার সাথে থাকা ওই সব লোকের ইন্দনে তিনি দলের লোক জনের বিরুদ্ধে অনেক মামলা করিয়েছেন।
তিনি আরো বলেন, বিগত দিন সমুহে কাজী মফিজ দলীয় কোন কর্মসূচিতে রাজপথে আসেননি, বরং প্রশাসনের সাথে লিয়াজো করে দলের নেতা কর্মিদের হয়রানি করিয়েছেন, প্রতিবার সংসদ নির্বাচন এলেই উনার আবির্ভাব হয়।
জনাব মুক্তার আরো বলেন, কাজী মফিজ সাহেব দলীয় ব্যানারে যে ত্রান বিতরনের উদ্যোগ নিয়েছেন তা দলের অনুমোদিত ও দায়িত্বশীল নেতৃবৃন্দের মাধ্যমে বিতরন করলে আমাদের কোন আপত্তি নেই,কিন্তু কোন বিতর্কিত ব্যক্তিদের দিয়ে বিএনপির নামে ত্রান বিতরন করতে গিয়ে কোন বিপত্তি ঘটলে এর দায়ভার সেনবাগ উপজেলা ও পৌর বিএনপি বা অংগসংগঠন বহন করবেনা,ইতিমধ্যে বিষয়টি দলের মহাসচীব ও জেলা নেতাদের অবহিত করেছেন বলে তিনি জানান।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি জাহেদুল হক সবুজ, পৌর বিএনপির সভাপতি জহিরুল ইসলাম লিটন, সা:সম্পাদক সহিদুল আলম, ১নং ইউপি চেয়ারম্যান আবদূর রহমান, ৬নং ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাহার, ৪নং ইউপি বিএনপির সভাপতি মুক্তার হোসেন ইকবাল,৫নং ইউপি বিএনপির সভাপতি সাধন মেম্বার,৭নং ইউপি বিএনপির সভাপতি জাফর খান,সা:সম্পাদক একরামুল হক সোহাগ,যুবদল সভাপতি মির্জা মোস্তফা,সা:সম্পাদক সুলতান সালাউদ্দিন লিটন,ছাত্রদলের সাবেক সভাপতি হুমায়ুন কবির হুমু,পৌর যুবদলের সভাপতি এমাম হোসেন,উপজেলা ছাত্রদলের সা:সম্পাদক নুর নবী রাজু,পৌর ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন স্বপন,স্বেচ্ছাসেবক দলের কামরুল হাসান তুহিন,কলেজ ছাত্রদলের সভাপতি নাছির উদ্দিন।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী