এখন সময় :
,

ফুলগাজীতে ধর্ষণের শাস্তি জুতার মালা ও নাকে খত

জাবেদ হোসাইন মামুন->>>
ফুলগাজীতে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে সালিসী বৈঠকে অভিযুক্ত যুবককে নাকে খত ও জুতা মালা পরিয়ে ছেড়ে দিয়েছে সমাজপতিরা। রবিবার বিকালে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের কুতুবপুর গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, গত ১১ জুলাই ফুলগাজী উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের কুতুবপুর গ্রামে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টা করে ওই গ্রামের সোহরাব হোসেন (৪০)নামে এক যুবককে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী। বিষয়টি নিয়ে নিয়ে রবিবার বিকালে স্থানীয় সমাজপতিরা এক শালিসী বৈঠকে বসে।বৈঠকে অভিযুক্তকে শাস্তি হিসেবে গলায় জুতার মালা ও নাকে খত দিয়ে ছেড়ে দেয়া হয়। স্থানীয় বাসিন্দা ও মুন্সীরহাট ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু সুফিয়ান জানান, বৈঠকে ইউপি সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিচারে মেয়েটির পরিবার সন্তুষ্ট। ইউপি চেয়ারম্যান ভিপি নুরুল আমিনকে জানিয়েই এ বিচার করা হয়েছে বলেও তিনি জানান। এ ব্যাপারে মুন্সীরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি নুরুল আমীন জানান, ঘটনাটি স্থানীয়ভাবে মিমাংসা করা হয়েছে।
ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মুর্শেদ জানান, ঘটনাটি তিনি শুনছেন। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী