এখন সময় :
,

ছাগলাইয়ায় বিপুল পরিমাণ মাদক সহ দু’মাদক ব্যবসায়ী আটক

জাবেদ হোসাইন মামুন->>>
ছাগলনাইয়ায় ৩শ’ বোতল ফেন্সিডিল ও ১২০ কেজি গাঁজাসহ আবুল কালাম (৩০) ও ইসমাইল হোসেন (২৫) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে পৌরসভার বাঁশপাড়া গ্রামস্থ মজুমদার ফিলিং স্টেশন সংলগ্ন চৌধুরী রাস্তার মাথায় পাকা রাস্তার উপর একটি মিনি পিক-আপ ভ্যানে তল্লাশি করে তাদের আটক করা হয়।
ছাগলনাইয়া থানার পুলিশ ওসি (তদন্ত) মো. গোলাম জিলানী জানান, ওই দিন রাতে তার নেতৃত্বে থানা এলাকায় চেক পোস্ট ডিউটি চলাকালীন সময়ে পৌরসভা এলাকার বাঁশপাড়া গ্রামস্থ মজুমদার ফিলিং স্টেশনের পশ্চিমে চৌধুরী রাস্তার মাথায় পাকা রাস্তার উপর একটি মিনি পিক-আপ ভ্যান (রেজি.নং- ঢাকা মেট্টো ম ৫১-৩৪১০ )তল্লাশী করে গাড়ির ভিতরে থেকে মধ্যম মটুয়া সফর আলী ভূঞা বাড়ির আব্দুল জলিলের ছেলে মাদক ব্যবসায়ী মো. আবুল কালাম ও একই গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে ইসমাইল হোসেন কে আটক করা হয়। এসময় গাড়ির ভিতর থেকে ৩০০ বোতল ফেন্সিডিল ও ১২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এব্যাপারে ছাগলনাইয়া থানায় মাদক আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী