এখন সময় :
,

ফুলগাজীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জন আটক

ফুলগাজী প্রতিনিধি>>

ফেনীর ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নে মঙ্গলবার দিবাগত গভীর রাতে নুরপুর গ্রামে ডাকাতি প্রস্তুতিকালে পুলিশ ৫ ডাকাতকে গ্রেফতার করেন। এসময় ডাকাইতদের দারালো অস্ত্রের আঘাতে এক পুলিশ সদস্য আহত হয়েছে।

জানা গেছে, রাত দুইটার সময়ে উপজেলার জিএমহাট ইউনিয়নের নুরপুর রাস্তার পাশে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছেলেন। গোপণ সংবাদের ভিত্তিতে ফুলগাজী থানার পুলিশ ঘটনাস্থলে যাত্রী হিসেব সিএনজি চালিত একটি অটোরিক্সা নিয়ে যায়। এসময় ডাকাতরা প্রথমে পুলিশকে আক্রমণ করেন। পরে পুলিশ ৪/ ৫ রাউন্ড গুলি ছুঁড়ে। তাৎক্ষণিক পুলিশ ৫ জনকে গ্রেফতার করে।

পুলিশের হাতে গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, ফেনীর পুলিশ কোয়ার্টার এলাকার মাহিম (১৮), সন্দীপের কামারখানির খায়রুল বারি তুহিন (১৮), খুলনার রামপালের নোমান (১৯), ফেনীর সদর এলাকার নাজমুল হাছান মেহেদী (১৬) ও ফেনী মধ্যেম সোনাপুরের নুর উদ্দিন (১৮)

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম মুর্শেদ ডাকাতি প্রস্তুতিকালে ৫ জনকে গ্রেপ্তারের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের কাছ থেকে ১টি পাইপ গান, ১টি চাপাতি ও ২টি ছোরা উদ্ধার ও ৪টি কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। তবে তাদের নামে মামলাদায়েরের প্রস্তুতি চলছে।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী