এখন সময় :
,

ফুলগাজীতে মা-মেয়ে হত্যা: আদালতে ফারুকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি


নিজস্ব প্রতিনিধি
ফেনীর ফুলগাজীর পূর্ব বশিকপুরে মা- মেয়ে হত্যাকান্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন প্রধান সন্দেহভাজন আসামী ফারুক ভূঞা(৩৮)।সোমবার বিকালে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দ্রুব জ্যোতি পালের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)এম এম মোর্শেদ জানান সোমবার বিকালে আসামী ফারুক ভূঞাকে আদালতে তোলা হয়।আদালতে সে জানায় ওইদিন বিবি ফাতেমা সাথীর ঘরে গিয়ে সে তাকে জিজ্ঞাসা করে কেন সে লোকজনকে বল বেড়াচ্ছেন ফারুক তাকে উত্ত্যক্ত করে।এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সাথীকে মাথায় আঘাত করে ও পরে তার মেয়ে ইশমাকে শ্বাসরোধ করে হত্যা করে।আদালতে ধর্ষনের চেষ্টার বিষয়টি বারবার এড়িয়ে গেছেন বলেও তিনি জানান।
এর আগে ২৪ মে শুক্রবার সকাল ১১টার দিকে জিএমহাট ইউপি চেয়ারম্যান মজিবুল হকের নেতৃত্বে এলাকাবাসী পূর্ব বশিকপুর গ্রামের শাহজাহান হুজুরের বাড়ী থেকে তাকে আটক করে পুলিশে খবর দেয়।পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যান।
গত বুধবার ফুলগাজীর জিএমহাটে বিবি ফাতেমা সাথী (২৬)নামে এক স্বামী পরিত্যক্তা মহিলাকে কুপিয়ে ও তার ৫ বছরের মেয়ে ইশমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী