এখন সময় :
,

ফেনীতে মা মেয়ে হত্যার ঘটনায় সন্দেহভাজন দুইজন আটক

নিজস্ব প্রতিনিধি >>
ফেনীর ফুলগাজিতে এক মা ও তার পাঁচ বছর বয়সী মেয়ে হত্যার ঘটনায় সন্দেহভাজন দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা রাতে ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রামের নিজাম উদ্দিন ভূঞা বাড়ীতে বিবি ফাতেমা সাথীকে (২৬) কুপিয়ে ও তার পাঁচ বছরের মেয়ে ইশমাকে শ্বাসরোধ করে হত্যা করে দুবৃর্ত্তরা। পুলিশ এ হত্যার ঘটনায় সন্দেহভাজন স্থানীয় রণি ও কাদের নামে দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছেন বলে জানিয়েছেন ফুলগাজী থানার ওসি এম,এম মোর্শেদ। হত্যার পরথেকে নিহত সাথীর স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম। হত্যা কান্ডের ঘটনায় সাথীর সাবেক স্বামী রিপনকে আবার স্বজনরা অন্য কেউ জড়িত থাকতে পারে বলে জানায়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। নিহত সাথী ও তার শিশু কন্যার ময়না তদন্তের জন্য লাশ ফেনী সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে দুপুরে লাশ তার পরিবারের কাছে হস্থান্তর করাহয়েছে। নিহত সাথী সাত বছর আগে ফেনী সদর উপজেলার রানির হাটে রিপন নামে একজনকে বিয়ে করে । গত চার মাস আগে স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদের পর থেকে সে বাপের বাড়িতে অবস্থান করতো। রিপন অন্যমামলায় কারাগারে আটক থাকলেও তার ভাড়া করা সন্ত্রাসী কিলার দিয়ে এ জোড়া খুনের ঘটনা হয়েছে বলে তার মা জানায়। ঘটনার দিন সাথীর মা অন্য মেয়ের বাড়ীতে বেড়াতে গেলে ফাঁকা বাড়ি পেয়ে তাকে তাকে কুপিয়ে ও শিশু কন্যাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পুলিশ ঘটনাস্থল থেকে বুধবার রাতে নিহতদের মৃত দেহ উদ্ধার করেছে ।
ফেনী জেলা পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার জানায় কি কারণে কারা তাদেরকে হত্যা করছে পুলিশ তা অনুসন্ধান করছে।সন্দেহভাজন দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । ময়নাতদন্তের পর পুলিশ আরো প্রয়োজনীয় বিকল্প অনুসন্ধান চালিয়ে দোষীদের শাস্তির মুখোমুখি করবে।

নোটিশ :   FeniVision24.com প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

প্রধান সম্পাদক: মোহাম্মদ তমিজ উদ্দিন, সম্পাদক: জহিরুল হক মিলু
ইমেইল : fenivision@gmail.com, মোবাইল: 01823644138, 01841710509
ঠিকানা: ৪৩১ সোনালী ভবন(২য় তলা) ট্রাংক রোড়, ফেনী